রাজশাহীর সেরা আম অন্যতম সুস্বাদু ফল পরিচিতি

রাজশাহীর সেরা আম অন্যতম সুস্বাদু ফল পরিচিতি

রাজশাহী হলো দেশের মধ্যে অন্যতম আমের শহর। প্রতিবছর আমাদের বাংলাদেশে প্রায় ৭০ রকমের ফল হয়ে থাকে তার মধ্যে অন্যতম দেশীয় ফলের রাজা রাজশাহীর বিখ্যাত আম। যা শুধু বছরে একবারই হয়ে থাকে তবে কিছু জাতের আম বারো মাস পাওয়া যায়। শুধু খাদ্য হিসেবেই নয় দেশীয় ফল হিসাবে আম অন্যতম সুস্বাদু এক লোভনীয় ফল। আম হলো দেশের ঐতিহ্যের অবিচ্ছেদ্য এক ফলের নাম।

আমরা হয়ত সবাই জানি মানব জাতির সৃষ্টি ও  বিকাশের সাথে ফলের গুরুত্ব অপরিসীম। তার মধ্যে আমে রয়েছে বিভিন্ন প্রকার ভিটামিন ও খনিজ পদার্থের উৎকৃষ্ট উৎস। আম সরাসরি রোগ নিরাময়ে এবং ভিটামিন সি এর অভাব জনিত পথ্য হিসেবে খাওয়া যায়। এতে রয়েছে প্রচুর পরিমাণে সাইট্রিক এসিড, ভিটামিন সি, টারটারিক এসিড এবং পেঁপেইন নামক হজমকারী উপাদান।

পুষ্টি উপাদান ও ঔষধি গুণাগুণ ছাড়াও রয়েছে এমন কিছু জৈব এসিড ও এনজাইম যা আমাদের হজমে সহায়তা করে। কিন্তু অপ্রতুল সরবরাহ, মূল্য ও গ্রহণের কারণে সারাদেশের মানুষের নাগালের বাইরে আম রয়ে যায়। তাই আমরা সুস্থ্য সবল জাতি গঠনে ফলের গুরুত্ব বুঝে দেশের বিভিন্ন জেলায় বাগান থেকে কুরিয়ারের মাধ্যমে আম পৌছে দেওয়ার উদ্দোগ নিয়েছি এতে যেমন এক দিকে চাষীরা ফলের নয্য দাম পেয়ে উপকৃত হবে, তেমনী অন্যদিকে ভোক্তারা সরাসরি বাগান থেকে তাদের বাড়িতে আম অর্ডার করতে পারবে।

আমাদের শ্লোগাণ “অর্থ পুষ্টি স্বাস্থ্য চান? দেশী ফল বেশী খান”।

আমরা কয়েক বছর যাবৎ সফলতার সাথে সারাদেশে আম ডেলিভারি দিয়ে আসছি। গত বছর মোটামুটি ভালো কাস্টমারের সাড়া পাওয়াতে এবার ভালো ভাবে আম সারাদেশে ডেলিভারি দেওয়ার লক্ষে বেশ কয়েকটি পদক্ষেপ নেওয়া হয়েছে। আশা করছি আপনারা আমাদের ভালো মানের আম ডেলিভারি সার্ভিস পেয়ে অনেক খুশি হবেন।

ভালো মানের আম সারাদেশে সরবারহের জন্য আমরা কয়েকজন মিলে একটি ছোট টিম তৈরী করেছি যার মধ্যে রয়েছে আম বাগান মালিক ও আমাদের টিম। আমে দাম ও প্যাকেজ পরবর্তীতে নির্ধারণ করা হবে। বর্তমানে যে মূল্য দেওয়া রয়েছে তা ডেমো হিসাবে রয়েছে। পরবর্তীতে বাগান মূল্য হিসাবে দাম নির্ধারণ করা হবে।

আমরা আপনাদের সেরা সার্ভিস দেওয়ার লক্ষ নিয়ে কাজ করছি। আপনারা যদি ভালো সার্ভিস ও ভালো আম অর্ডার করারপর ডেলিভারি পান তাহলে আমাদের চেষ্টা সফল হবে। আমাদের প্যাকেজ মূল্য যদিও বেশি হতে পারে, কারণ আমরা আপনাদের সব সময় ভালোমানের আম দেওয়ার চেষ্টা করব। যেন পরবর্তীতে কোন খারাপ মন্তব্য না আসে।- ধন্যবাদ

Leave a Reply