আমাদের সম্পর্কে জানুন :

রাজশাহী আমচত্তর

একনজরে আমচত্তর পরিচিতি

আমচত্তর হলো রাজশাহীর একটা খুব পরিচিত স্থানের নাম, নওদাপাড়া রাজশাহী শহরের কেন্দ্রে অবস্থিত আমচত্তর। আপনারা হয়ত সবাই চিনেন এবং কোথাও না কোথাও একবার হলে আমচত্তর নামটি শুনেছেন। যেখানে রয়েছে কাঁচা বাজার, মাছের বাজার, ফলের বাজার প্রায় সবরকম বাজার দিনে দিনে গড়ে উঠেছে। আমচত্তর এর পাশে রয়েছে গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান যেমন- নতুন বাস টার্মিনাল, ট্রাক টার্মিনাল, মহানগর কলেজ, শহীদ বুদ্ধিজীবি কলেজ, রাজশাহী মহিলা পলিটেকনিক ইনস্টিটিউট, হাজী মোহাম্মদ আবুল হোসেন ইনস্টিটিউট (আরহ্যাবিট), হামিদপুর পাইলট উচ্চ বিদ্যালয়, বালিকা উচ্চ বিদ্যালয়, আল মারকাজজুল মাদরাসা, রাজশাহী টেক্সটাইল মিলস্, শাহীদ জিয়া শিশু পার্ক আর প্রতিবছর আমচত্তরে ট্রাক টার্মিলালে তাবলীগী ইজতেমা হয়ে থাকে যেখানে লাখো মানুষের ঢল নামে। সুতরাং বুঝতেই পারছেন আমচত্তর কেন এত পরিচিত। তাই অনেক চিন্তা ভাবনা করে আমচত্তর ডট কম নামে এই ওয়েবসাইটটি তৈরী করা হয়েছে।

আমাদের উদ্যোক্তা হওয়ার গল্প

যেকোন উদ্যোক্তারই উদ্যোক্তা হয়ে ওঠার পেছনের একটি গল্প থাকে তবে আমাদের উদ্দ্যোক্তা হওয়ার পেছনে তেমন কোন গল্প নেই। পড়াশোনা করারপর ভালো একটা চাকুরী করার ইচ্ছা সবার ছিলো কিন্তু চাকুরী পাওয়া সম্ভব হয়নি এজন্য চাকুরী খোঁজার পাশাপাশি একটা কিছু করা প্রয়োজন তাই কয়েকজন মিলে চিন্তা করলাম আমাদের এলাকাতে প্রতিবছর যে প্রচুর পরিমাণে আম লিচু হয়ে থাকে তা দেশের বিভিন্ন স্থানের মানুষ সহজে হাতের নাগালে পাই না, আর যদিও বা পাই তাও ভেজালে ভরা। তাই তাদের কথা চিন্তা করে “আমচত্তর ডট কম” নামে একটি ওয়েবসাইট তৈরী করেছি যেন আম লিচু চাষীরা বাগান থেকে সরাসরি তাদের আম লিচু আমার মাধ্যমে দেশের যেকোন স্থানে পৌছে দিতে পারে। যেহেতু আমরা নিজে ওয়েবসাইট তৈরী করতে পারি তাই ওয়েবসাইট তৈরীতে আমাদের ডোমেন হোস্টিং কেনা ছাড়া তেমন খরচ হয়নি।

আমাদের টিমের পরিচিতি

আমচত্তর ডট কম এর টিম বলতে আমরা কয়েক জন স্টুডেন্ট এবং বাগান মালিক মিলে তৈরী করেছি। আপনারা যেন ভালো মানের আম লিচু কিনে খেতে পারেন এটাই আমাদের টিমের প্রধান কাজ। আশা করছি আমাদের কাছে থেকে আপনারা আম লিচু অর্ডার করলে কোন রুপ ঠাকার সম্ভাবনা থাকবে না। তবে ভালো আম লিচু পেতে হলে অর্ডার করার পার সামান্য অপেক্ষা করতে হবে। কারণ আপনি যে সময় অর্ডার করবেন ঠিক সেই সময় যদি ভালো মানের আম লিচু না থাকে তাহলে আপনাদের ভালো আম লিচু না পাওয়া পর্যন্ত আপনাকে ফল ডেলিভারি করব না। এ বিষয়ে আমাদের টিম আপনার সাথে যোগাযোগ করে বিস্তারিত জানিয়ে দিবে।

আমাদের ভিন্নতা এবং বৈচিত্র্যতা

আমাদের কাছে আম লিচু কিনে আপনি যেন কেন ভাবে হতাস না হন সেই বিষয়ে আমরা সর্বদা সচেষ্ট থাকবো কারণ ফল বিক্রয় করা আমাদের প্রধান কাজ নয় ভালো ফল দিয়ে আপনাদের মন জয় করা আমাদের প্রধান টার্গেট থাকবে, যেন আপনার সব সময় ফলের কথা চিন্তা করতে গেলে আমাদের কথা সবার আগে মনে পড়ে। ভালো আম লিচু ফল আপনাদের কাছে পৌছানোর ভিন্নতা এবং বেচিত্র্যতা আমাদের সবার থেকে আলাদা হবে। তবে আমরা নিজেদের সেরা হিসাবে দাবি করব না আমরা সব সময় সেরাটা দেওয়ার চেষ্টা করব এটায় আমাদের প্রচেষ্টা থাকবে।

ঘুরে আসতে পারেন আমাদের ফলের দোকান এখানে ক্লিক করুন আর আমাদের ওয়েবসাইট ও ব্যবসার ব্যাপারে আপনার যে কোন মন্তব্য নিচের কমেন্ট বক্সে করতে পারেন অথবা যোগাযোগ ফরম পূরণ করে আপনার মন্তব্য সাবমিট করতে পারেন।